বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

জুনের আগেই পদ্মা সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে : সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫:২০, ২৯ সেপ্টেম্বর ২০২১

জুনের আগেই পদ্মা সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে : সেতুমন্ত্রী

ছবি: সংগৃহিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী বছর (২০২২) জুন মাসের আগেই পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। 

আজ মঙ্গলবার সকালে নড়িয়ার মুলফৎগঞ্জ পদ্মা পাড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন অনুষ্ঠানে ভার্চুয়ালী অংশ নিয়ে তিনি এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অবদান পদ্মা সেতু দৃশ্যমান। পদ্মা সেতু এখন আর কোন স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের সভাপতিত্বে জন্মদিন পালন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান প্রমুখ।

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত মিলাদ, দোয়া ও কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সহ¯্রাধিক ইমাম অংশগ্রহণ করেন।

এছাড়াও ভাঙ্গন থেকে রক্ষা পাওয়া ৫০টি জেলে নৌকা সুসজ্জিত হয়ে মুলফৎগঞ্জের পদ্মা পাড়ে জন্মদিন পালন অনুষ্ঠানে যোগদান করে।