মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

‘স্বামীর থেকে আমি বেশি সফল অভিনেত্রী’ বললেন দীপিকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৭, ২ ফেব্রুয়ারি ২০২১

‘স্বামীর থেকে আমি বেশি সফল অভিনেত্রী’ বললেন দীপিকা

ছবি: সংগৃহিত

দীর্ঘ সাত বছরের প্রেমের পর দুই বছর আগে রণবীর সিংয়ের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন দীপিকা পাডুকোন।

একটি সাক্ষাৎকারে তিনি নিজেদের দাম্পত্য জীবনের সবচেয়ে ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেন। তিনি জানিয়েছেন, তাদের যখন বিয়ে হয়েছিল তখন দীপিকা একজন সফল অভিনেত্রী। অর্থাৎ রণবীরের চেয়ে তার ক্যারিয়ার ভালো ছিল। আয় ছিল তারচেয়েও (রণবীর) বেশি।

স্ত্রীর চেয়ে স্বামীকে বেশি আয় করতেই হবে, এমন পুরুষতান্ত্রিক ধারণায় বিশ্বাসী ছিলেন না অভিনেতা। কোনো দিন এসব নিয়ে রণবীরের আত্মাভিমানে আঘাতও লাগেনি। সম্প্রতি এক সাক্ষৎকারে এমনটাই জানালেন দীপিকা।  

তিনি সবাইকে জানাতে চান, শুধু ভালোবেসেই রণবীরকে বিয়ে করেননি তিনি। রণবীর তাকে শ্রদ্ধা করেন, মর্যাদা দেন। আর তাই এতটা নিশ্চিত হয়ে বিয়ে করেছেন রণবীরকে।

অভিনেত্রীর কথায়, ‘স্বামীর থেকে আমি বেশি সফল অভিনেত্রী, তা নিয়ে রণবীরের কোনো দিন কোনো সমস্যা হয়নি। অকপটে সেই কথা সে স্বীকারও করে নেন। আমাদের সম্পর্কের ৭ বছর পেরিয়ে গেল। এই মুহূর্তে রণবীর যেই সাফল্যে পৌঁছেছে এবং যে পরিমাণ আয় ওর, সেটা সেই সময়ে ছিল না। এ রকম বহু সময় গেছে, আমি কাজের ব্যস্ততায় বাড়ি ফিরতে পারছি না। কিন্তু তা নিয়ে একটা কথাও আমাকে শোনায়নি রণবীর। আর সে জন্যই আমাদের সম্পর্কটা এতটা অভিনব।’