শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

সেব্রিনা ফ্লোরার সিটিস্ক্যান রিপোর্ট ভালো এসেছে

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ০৩:২৮, ২৭ আগস্ট ২০২২

সেব্রিনা ফ্লোরার সিটিস্ক্যান রিপোর্ট ভালো এসেছে

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন ও পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার শারীরিক অবস্থা আগের তুলনায় দুইদিন ধরে কিছুটা ভালো রয়েছে। তার সিটিস্ক্যান রিপোর্টও ভালো এসেছে।

ডা. ফ্লোরা সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে স্বাস্থ্য অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়ে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেব্রিনা ফ্লোরার পিত্তনালীর স্টেনোসিস চিকিৎসার জন্য ইআরসিপি করার পর বিভিন্ন ধরনের জটিলতা তৈরি হয়েছিল। এর ফলশ্রুতিতে তাকে ইলেকটিভ ভেন্টিলেশনে রাখা হচ্ছে এবং ডায়ালাইসিস করা হচ্ছে। তবে আশার কথা উনি গত দুইদিন কিছুটা ভালো আছেন।

আরো বলা হয়, তার ইউরিন আউটপুট শুরু হয়েছে। এছাড়া উনার সিটি রিপোর্টও ভালো এসেছে৷

সম্প্রতি ডা. ফ্লোরার শারীরিক অবস্থা নিয়ে সামাজিক মাধ্যমে গুজব ছড়িয়ে পড়েছে। এ প্রসঙ্গে বলা হয়, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে তার পরিবারের সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে। উনার অসুস্থতার বিষয়ে গুজব বা বানোয়াট খবর না ছড়ানোর জন্য স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো।

প্রসঙ্গত, মীরজাদী সেব্রিনা ফ্লোরা কোলানজাইটিস রোগে ভুগছেন। পিত্তথলিতে প্রদাহ হওয়ায় চলতি মাসের শুরুতে সিঙ্গাপুরে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) নেয়া হয়। হাসপাতালে তার সঙ্গে তার স্বামী রয়েছেন। সিঙ্গাপুরে বাংলাদেশে হাইকমিশন থেকেও তার খোঁজখবর রাখা হচ্ছে।