বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ঢাকাস্থ কুষ্টিয়া সাংবাদিক ফোরামের নতুন কমিটির যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:৩৬, ১৬ মার্চ ২০২১

ঢাকাস্থ কুষ্টিয়া সাংবাদিক ফোরামের নতুন কমিটির যাত্রা শুরু

ছবি: সংগৃহিত

জমকালো আয়োজনে ঢাকাস্থ কুষ্টিয়া সাংবাদিক ফোরামের নতুন কমিটির যাত্রা শুরু হয়েছে। শনিবার রাতে রাজধানীর গুলশানে এক রেস্তোরায় নতুন কমিটির দায়িত্ব গ্রহণ ও অভিষেক হয়েছে।

অনুষ্ঠানে দ্বিবার্ষিক সাধারণ সভা ও প্রীতি সমাবেশে সর্বসম্মতিভাবে ২০২১-২৩ সেশনের জন্যে নির্বাচিত ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। এ সময় কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এছাড়া দুই বছর মেয়াদী কমিটির আগামী দিনের কর্মপরিকল্পনা নিয়ে মুক্ত আলোচনাসহ সফলভাবে প্রীতি সমাবেশ সম্পন্ন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

সাংগাঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার পক্ষ থেকে ‘প্রকাশিকা’ নিয়মিত প্রকাশের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সংগঠনের সদস্যদের জন্য প্রতি মাসে ৫০ টাকা অর্থাৎ বছরে ৬০০ টাকা চাঁদা নির্ধারণ করা হয়েছে। করোনাভাইরাসের প্রকোপ ফের বাড়তে থাকায় সভায় ফ্যামিলি ডে’ আপাতত না করার সিদ্ধান্ত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের সহসভাপতি রেজোয়ানুল হক রাজা (মাছরাঙা টেলিভিশন), সাধারণ সম্পাদক আদিত্য শাহীন (চ্যানেল আই), সিনিয়র সহসভাপতি মাহমুদ হাফিজ (বার্তা ২৪), সহ-সভাপতি আব্দুল বারী (সিনিয়র সাংবাদিক), যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আনসারী (জাতীয় অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল রায় (গড়বো বাংলাদেশ), অর্থ সম্পাদক জাফর আহমেদ (খোলা কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক রনজক রিজভী (ভয়েস টেলিভিশন), দফতর সম্পাদক মনিরুল ইসলাম মনি (মোহনা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল আলম জয় (দৈনিক জনকণ্ঠ), মহিলা বিষয়ক সম্পাদক শেখ তুনাজ্জীনা তনু (এটিএন নিউজ)। নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সনৎ নন্দী (দৈনিক খবর), শহিদুল ইসলাম (নিউজ লেটার), মহসিন আশরাফ (মাছরাঙা), মুন্সি তরিকুল ইসলাম (নিউজবি২৪ডটকম), আতিক হেলাল (গ্লোবাল টিভি), আব্দুল্লাহ জেয়াদ (দিনকাল), আবু বকর সিদ্দিক (সময়ের কাগজ) ও তাজবির সজিব (অধিকার)।

নির্বাহী কমিটির সদস্য ড. অখিল পোদ্দার (একুশে টেলিভিশন) ও সাবিনা ইয়াসমিন (প্রথম আলো) উপস্থিত থাকতে না পারলেও ক্ষুদে বার্তায় সবার প্রতি শুভকামনা জানান।