শনিবার,

১৮ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নবযুগ প্রকাশনীর কর্ণধার অশোক রায় নন্দী মারা গেছেন

প্রকাশিত: ০৮:৫৪, ৫ মে ২০২৪

নবযুগ প্রকাশনীর কর্ণধার অশোক রায় নন্দী মারা গেছেন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর বড় ভাই নবযুগ প্রকাশনী এবং রিডার্স ওয়েজের অন্যতম কর্ণধার, থিয়েটারের সাধারণ সম্পাদক, ছায়ানটের অন্যতম সদস্য অশোক রায় নন্দী (৬২) মারা গেছেন।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর গুলশান ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অশোক রায় নন্দীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন রাজনৈতিক, ব্যবসায়িক এবং সাংস্কৃতিক অঙ্গনে ব্যক্তিরা। তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রয়াত অশোক রায় নন্দীর প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য বেলা সাড়ে ১১টায় ধানমন্ডি ছায়ানট ভবনে মরদেহ রাখা হবে। দুপুর ১২ টায় সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শ্রদ্ধা নিবেদন করা হবে। দুপুর ২টায় বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির উদ্যোগে ঢাকা বাংলাবাজারে শ্রদ্ধা নিবেদন করা হবে। বিকেল সাড়ে ৩টায় ঢাকার পোস্তগোলা মহাশ্মশান ঘাটে শেষকৃত্য সম্পন্ন হবে।