মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

খাগড়াছড়ি জাতীয় আইনগত সহায়তা  উপলক্ষ্যে র‌্যালি

প্রকাশিত: ২১:৫৭, ২৯ এপ্রিল ২০২৪

খাগড়াছড়ি জাতীয় আইনগত সহায়তা  উপলক্ষ্যে র‌্যালি

জাতীয় আইনগত সহায়তা দিবস, ২০২৪ উপলক্ষে লিগ্যাল এইড অফিস, খাগড়াছড়ি -এর আয়োজন দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিনিয়র জেলা ও দায়রা জজ ও খাগড়াছড়ির জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ আল মামুন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ির জেলা প্রশাসক, পুলিশ সুপার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, সিভিল সার্জন, জেলা আইনজীবী সমিতির সভাপতি, খাগড়াছড়ি পৌরসভার মেয়র, সদর উপজেলা চেয়ারম্যান, অন্যান্য সকল বিচারক, বিভিন্ন সংস্থার প্রতিনিধি, সাংবাদিক, আদালতের ও বিভিন্ন সংস্থার কর্মকর্তা কর্মচারীগন। 

এই বছর লিগ্যাল এইড দিবসের প্রতিপাদ্য ছিল " স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ/ বঙ্গবন্ধুর বাংলাদেশ" দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল বর্নাঢ্য র‌্যালী, লিগ্যাল এইড মেলা, লিগ্যাল এইড বিষয়ক নাটক প্রদর্শন ও আলোচনা সভা। অনুষ্ঠানে সর্বশেষ আকর্ষণ ছিল নৈতিকতা বিষয়ক পাপেট শো। অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য খাগড়াছড়ির সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব আব্দুল্লাহ আল মামুন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।