শুক্রবার,

১০ মে ২০২৪

|

বৈশাখ ২৭ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান

প্রকাশিত: ২৩:৪০, ২৭ এপ্রিল ২০২৪

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঢাকা সেনানিবাসস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠান  আজ (২৭ এপ্রিল ২০২৪) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক  অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস  (বিএবি) এর চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার। 

পরে সেনাবাহিনী প্রধান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের মধ্যে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচ উপভোগ করেন। ম্যাচে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ফুটবল দল ও  ইস্টার্ন ব্যাংক ফুটবল দলের  মধ্যে অনুষ্ঠিত খেলা ১-১ গোলে ড্র হয়। উল্লেখ্য, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস এর উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে ৩১টি ব্যাংক দল অংশগ্রহণ করছে।  উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আর্মি স্টেডিয়ামকে রঙিন সাজে সাজানো হয় এবং ৩১টি ব্যাংক  দলের মার্চ-পাস অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর আয়োজক কমিটির চেয়ারম্যান ও সদস্য সচিব, বিএবি’র সদস্য ব্যাংকগুলোর চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়বৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।