শুক্রবার,

০৩ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ময়মনসিংহে ডিসি প্রত্যাহার, সুনামগঞ্জের বদলি

প্রকাশিত: ০৬:৫৯, ৩ ডিসেম্বর ২০২৩

ময়মনসিংহে ডিসি প্রত্যাহার, সুনামগঞ্জের বদলি

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মো. মোস্তাফিজার রহমানকে প্রত্যাহার করা হয়েছে। একই সাথে সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মাদ মাকসুদ চৌধুরীকে ময়মনসিংহ জেলায় বদলি করা হয়েছে। অন্যদিকে, জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীকে সুনামগঞ্জ জেলায় জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

আজ শনিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব বদলি ও প্রত্যাহারের তথ্য জানা যায়।
ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় শেষ হয়েছে।রিটার্নিং কর্মকর্তা প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করবেন ১ থেকে ৪ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনি প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।