শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু পরিষদের বিনম্র শ্রদ্ধা 

প্রকাশিত: ০২:৫৪, ৬ আগস্ট ২০২৩

শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু পরিষদের বিনম্র শ্রদ্ধা 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহিদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে তাঁর বেদনাক্লিষ্ট স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে বঙ্গবন্ধু পরিষদ। শনিবার সকাল ১০টায় পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুকের নেতৃত্বে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধানমন্ডি সাত মসজিদ রোডের আবাহনী মাঠে অবস্থিত শহিদ শেখ কামাল স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা জ্ঞাপন করেন। এ সময় বঙ্গবন্ধু পরিষদের ঢাকা মহানগর কমিটি ও বিভিন্ন ইউনিট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্ব স্ব কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

পুষ্পস্তবক অর্পণ শেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘাতকের আঘাতে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও শহীদ শেখ কামালসহ পরিবারের সকল আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।