বৃহস্পতিবার,

২০ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

গণতন্ত্রকে পদদলিত করতে চায় বিএনপি : নাছিম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫:২০, ২৭ আগস্ট ২০২৩

গণতন্ত্রকে পদদলিত করতে চায় বিএনপি : নাছিম

 আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, সরকারকে উৎখাত করে গণতন্ত্রকে পদদলিত করতে চায় বিএনপি-জামাত। এরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে স্বৈরাচারী কায়দায় ক্ষমতায় যেতে চায়।

 আজ শনিবার দুপুরে রাজধানীর খামারবাড়িতে প্রাণিসম্পদ অধিদপ্তর চত্বরে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

 বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাতের খুনের রাজনীতি, চক্রান্তের রাজনীতি ও ধর্মের নামে সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে দেশের মানুষকে নিয়ে আমাদের দাঁড়াতে হবে। এদের অপকর্মের বিরুদ্ধে আমাদের জনমত তৈরি করতে হবে। দেশের ১৭ কোটি মানুষকে এদের হাত থেকে আমাদের রক্ষা করতে হবে।

 তিনি বলেন, বিএনপি-জামাত সুযোগ পেলেই দেশের মানুষের ক্ষতি করার চেষ্টা করবে। এরা কখনোই দেশের মানুষের কথা চিন্তা করেনা।তারা যে কোন উপায়ে ক্ষমতায় গিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

 বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি কৃষিবিদ ডা. ফজলে রাব্বি মন্ডল আতার সভাপতিত্বে ও মহাসচিব কৃষিবিদ ডা.সাইফুল বসারের সঞ্চালনায় অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের সচিব কৃষিবিদ ড. নাহিদ রশীদ, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ,প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ ডা. এমদাদুল হক তালুকদার এবং কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স বক্তব্য রাখেন।