শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ডেঙ্গু বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে মশারী বিতরণ

প্রকাশিত: ০৫:৪৮, ৭ আগস্ট ২০২৩

ডেঙ্গু বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে মশারী বিতরণ

ডেঙ্গু বিষয়ে সচেতনতা তৈরির জন্য সম্প্রীতি বাংলাদেশ শহীদ মনসুর আলী মেডিকেল ইউনিট এর পক্ষ থেকে জনগণের মাঝে মশারী বিতরণ

৬ আগস্ট ২০২৩ রাজধানীর কারওয়ান বাজারে সম্প্রীতি বাংলাদেশ শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ ইউনিট এর পক্ষ থেকে ডেঙ্গু বিষয়ে সচেতনা তৈরির লক্ষে জনগনের মাঝে মশারী বিতরণ করা হয়। অনুষ্ঠান এর উদ্বোধন করেন সম্প্রীতি বাংলাদেশ এর কেন্দ্রীয় আহবায়ক কমিটির আহবায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় ও সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল। অনুষ্ঠানে একুশে টেলিভিশন এর চিফ নিউজ এডিটর ডক্টর অখিল পোদ্দার, সম্প্রীতি বাংলাদেশ শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ ইউনিট এর আহবায়ক ডা. মামুনুর রশীদ, কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সাইফ আহম্মেদ, ডা. রাশেদুল হাসান সুজন, ডা. মোঃ মাসুদ আলম, আবু তালেব, আবির আহমেদ রিদওয়ান, রিফাত হাসান, নাহিয়ান লাবিব প্রমূখ। 

মশারী বিতরণ অনুষ্ঠানে সবাইকে দিনে ও রাতে ঘুমানোর সময় মশারী ব্যবহার ও এডিস মশার বিস্তার রোধে করনীয় সম্পর্কেও সচেতনতার তথ্য প্রদান করা হয়।