শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

আইসিএমএবির খুলনায় ওরিয়েন্টেশন প্রোগ্রাম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:৩৭, ২৪ সেপ্টেম্বর ২০২৩

আইসিএমএবির খুলনায় ওরিয়েন্টেশন প্রোগ্রাম

 দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর খুলনা ব্রাঞ্চ কাউন্সিল গত বুধবার শহরের সিএমএ ভবনে জুলাই-ডিসেম্বর সেশনে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইসিএমএবির প্রেসিডেন্ট মো. আব্দুর রহমান খান। প্রধান অতিথি তার বক্তব্যে সিএমএ পেশা বেছে নেওয়ার জন্য সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীদের সিদ্ধান্তের প্রশংসা করেন। তিনি দেশে পেশাদার হিসাবরক্ষকের প্রয়োজনীয়তার একটি চিত্র উপস্থাপন করেন।

আইসিএমএবির সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, ট্রেজারার মো. আক্তারউজ্জামান, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন (বিভাগ) অধ্যাপক এসএম জাহিদুর রহমান, আযম খান সরকারি কমার্স কলেজের অধ্যক্ষ কার্তিক চন্দ্র মন্ডল ও আইসিএমএবি’র পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জাকারিয়া মাসুদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আইসিএমএবির খুলনা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান মো. আরিফুর রহমান এবং স্বাগত বক্তব্য দেন ভাইস-চেয়ারম্যান মো. আজিজুর রহমান। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সরকারী আযম খান কলেজের সহযোগী অধ্যাপক তারক চাঁদ ঢালী । 
অনুষ্ঠানে খুলনার বিভিন্ন এলাকা থেকে আগত বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।