শনিবার,

২৫ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

গ্রীষ্মকালীন ছুটি বাতিল শিক্ষা প্রতিষ্ঠানে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৪৬, ২০ জুলাই ২০২৩

গ্রীষ্মকালীন ছুটি বাতিল শিক্ষা প্রতিষ্ঠানে

 দেশের শিক্ষা প্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ছুটি বাতিল করা হয়েছে। আগামী ২২ জুলাই রোববার থেকে যথারীতি শ্রেণি কক্ষে পাঠদান চলবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

 আজ রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আন্দোলনরত শিক্ষক ও শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনায় তিনি এ কথা জানান।
এদিকে প্রাথমিক বিদ্যালয়েও এবার গ্রীষ্মকালীন ছুটি থাকছে না বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। 

 আজ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহ ঘূর্ণিঝড় মোখা, বন্যা ও তীব্র দাবদাহের কারণে ইতোমধ্যে একাধিকবার বন্ধ ছিলো। এতে শিক্ষার্থীদের যে শিখন ঘাটতি তৈরি হয়েছে সেটা দূর করতে নিরবিচ্ছিন্ন পাঠদান প্রয়োজন। তাই এই মুহূর্তে স্কুল বন্ধ রাখার কোন পরিকল্পনা নেই।