শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

দেশের উন্নয়নে আরও অনেক কাজ করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫২, ২২ জুলাই ২০২৩

দেশের উন্নয়নে আরও অনেক কাজ করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে আরও অনেক উন্নয়ন কাজ করতে চান। বিশেষ করে গ্রামাঞ্চলের জন্য, হাওরাঞ্চলের জন্য উপকুল এবং পাহাড়ী এলাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন।

 শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে একাডেমি আয়োজিত (২০২১-২২) গুণিজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা নোমান বখত পলিন ।
জেলা কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাভেলের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুল আবেদীন। অনুষ্ঠানে ১০ গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, যাত্রাভিনেত্রী কাজলী রানী সাহা, ডা. সালেহ আহমদ আলমগীর, কুমকুম চন্দ, ইকবাল কাগজী, 

 আফতাব মিয়া,সুমনকুমার দাশ, মো. তফাজ্জল হোসেন, রুপশ্রী রায়, মো.কালা মিয়া ও অমিয়াংশু চৌধুরী।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় বাউল শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত অনুষ্ঠান চলছিল।