বুধবার,

০৭ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ২২ ১৪২৯

XFilesBd

ব্রেকিং

বিএনপির বিশৃঙ্খলা ঠেকাতে সতর্ক থাকবে নেতাকর্মীরা: কাদের মানুষ বেশি দেখানোর জন্য পল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন: জানুয়ারিতে ভোট; চলতি সপ্তাহেই তফসিল দেশ অস্থিতিশীল করতে চাইলে ভুল করবেন: বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি: ডিএমপি কমিশনার

নাটোরে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:৫৫, ১৮ নভেম্বর ২০২২

নাটোরে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

নাটোরের লালপুরে বাসচাপায় বাবা-ছেলেসহ একই পরিবারের মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুল ইসলাম।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে লালপুর পল্লী বিদ্যুৎ সংলগ্ন মাজার বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বিরোপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম (৬০), তার ছেলে মো. সোহাগ (২৭) এবং সোহাগের পাঁচ বছরের ছেলে ইভান।

স্থানীয় সূত্রে জানা গেছে, লালপুর থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা তিনজন মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুল ইসলাম বলেন, দ্রুত নিহতের পরিবারের কাছে মৃতদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে। বাসটি থানায় আনা হয়েছে বলেও জানান তিনি।