শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

অন্যায়ের কাছে মাথানত করবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১০, ২২ জুলাই ২০২৩

অন্যায়ের কাছে মাথানত করবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যায়ের কাছে মাথানত করেননি। আওয়ামী লীগ হচ্ছে দেশের একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। এর শেকড় অনেক গভীরে। ইতিহাসের প্রতিটি বাঁকে এই দলের নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আপসহীন ছিলেন। তাঁর কন্যা 

 জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান হিসেবে কারো অন্যায় আবদারের কাছে মাথানত করেননি এবং করবেনও না।
আজ শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা জানান।

 আনিসুল হক আরো বলেন, তাঁর (প্রধানমন্ত্রী) নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রেলগাড়িতে। সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার নেই। আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অধীনেই  নির্বাচন কমিশন  জাতীয় সংসদ নির্বাচন আয়োজন করবে।

 মন্ত্রী  বলেন,  দেশের জনগণ বিএনপির ইতিহাস জানে, বিএনপি সরকারের  আমলে  জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার  বিচার না হওয়ার জন্য আইন করেছিল তারা। বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেছে। হত্যাকারীদের  চাকরি দিয়েছেন। নির্বাচনের সুযোগ দিয়েছেন। এদেশের জনগণ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না।

 স্থানীয় খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু আবদুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য দেন-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন প্রমুখ।