শনিবার,

২৫ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে যদি আবার বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৮, ২৯ জুলাই ২০২৩

দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে যদি আবার বিএনপি-জামায়াত  ক্ষমতায় আসে

 শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি-জামায়াত যদি আবার ক্ষমতায় আসে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে। তারা কখনও নিজেদের ছাড়া জনগণের চিন্তা করেননি। এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 শুক্রবার বিকেলে শহরের ওয়ারল্যাস এলাকায় ইকরা মডেল একাডেমী মাঠে চাঁদপুর পৌর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 দীপু মনি আরো বলেন, যারা ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের বিরুদ্ধে মানুষ পুঁড়িয়ে মেরেছে, ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছে, তাদেরকে আর এদেশের মানুষ ক্ষমতায় চায় না। বিএনপির জামায়াত ক্ষমতায় থাকার সময় সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারেনি। তখন নৌকায় ভোট  দেওয়ার কারণে মানুষকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। আজকে তারা মানবাধিকারে কথা বলে। যখন ছোট শিশু রাসেলকে হত্যা করা হয়েছিল, ৭৫-এ বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা করা হয়েছিল, বোমা মেরে ৫ শতাধিকের বেশি মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। তখন কোথায় ছিল মানবাধিকার।

 দীপু মনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে ভূমিহীনদের গৃহনির্মাণ করে দিয়েছেন। যিনি সরকারের জবাবদিহিতা নিশ্চিত করেন, তিনিই হলেন শেখ হাসিনা। তিনি আইনের শাসন নিশ্চিত করেছেন। সরকারের যত উন্নয়ন ও বিএনপি জামায়াতের অতীত কুকর্ম জনগণের কাছে তুলে ধরতে হবে। 

 ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজীর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, কাউন্সিলর সফিকুল ইসলাম ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কও কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী।