শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ইটিভির ডেপুটি হেড অফ নিউজ সাইফ ইসলাম দিলালের মায়ের মৃত্যুতে পীযূষ বন্দ্যোপাধ্যায় এর শোক প্রকাশ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫:৫১, ৩০ আগস্ট ২০২১

আপডেট: ০৬:০১, ৩০ আগস্ট ২০২১

ইটিভির ডেপুটি হেড অফ নিউজ সাইফ ইসলাম দিলালের মায়ের মৃত্যুতে পীযূষ বন্দ্যোপাধ্যায় এর শোক প্রকাশ 

ছবি: সংগৃহিত

একুশে টেলিভিশনের ডেপুটি হেড অব নিউজ সাইফ ইসলাম দিলাল এর মা শাহানারা বেগম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাঁর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়। 

তিনি বার্ধক্যজনিত কারণে আজ রোববার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, শাহানারা বেগম দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। অভিজ্ঞ ডাক্তারের তত্তাবধানে তাঁর ছেলে সাইফ ইসলাম দিলালের রাজধানীর খিলগাঁও এলাকার বাসায় চিকিৎসা চলছিল। এর মাঝে তিনি না ফেরার দেশে চলে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, চট্টগামের সীতাকুণ্ড উপজেলার মৌলভী পাড়ার পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে। তাঁর মৃত্যুতে একুশে টেলিভিশন পরিবার গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া ঢাকা রিপোর্টাস ইউনিটি, ইকনোমিক রিপোর্টাস ফোরাম (ইআরএফ) শোক প্রকাশ করে।