বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

আগামীকাল এনটিভিতে ঈদের নাটক ‘স্যারের মেয়ে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৫, ১৯ জুলাই ২০২১

আগামীকাল এনটিভিতে ঈদের নাটক ‘স্যারের মেয়ে’

স্যারের মেয়ে নাটকের দৃশ্যে আবুল হায়াত, মৌসুমী মৌ ও মনোজ প্রামাণিক

ঈদের নাটক ‘স্যারের মেয়ে’ । চয়নিকা চৌধুরী পরিচালিত নাটকটি  প্রচার হবে আগামীকাল ১৯ জুলাই এনটিভিতে রাত সাড়ে ৯টায়। নাটকটি রচনা করেছেন মিজানুর রহমান বেলাল। ‘স্যারের মেয়ে’ প্রযোজনা করেছেন এস আর মাল্টিমিডিয়ার কর্ণধার এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু। এতে স্যার স্যার চরিত্রে অভিনয় করেছেন একুশে পদকপ্রাপ্ত গুণী অভিনেতা আবুল হায়াত এবং তার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী মৌ। আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আবুল হায়াত বলেন, চয়নিকা তো নিঃসন্দেহে একজন ভাল নির্মাতা। খুব গুছিযে কাজ করে সবসময় যে কারণে তার নাটকগুলোও দর্শকপ্রিয়তা পায়। 


‘স্যারের মেয়ে’ নাটকের গল্পটা খুব চমৎকার। খুব ধরে ধরে যত্ন নিয়ে কাজটি করেছে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে। শাহিদা রহমান জানান, তার প্রযোজনা সংস্থা থেকে নির্মিত ‘বড় ভাবী’ নাটকটিও রয়েছে প্রচারের অপেক্ষায়। সবগুলো নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী।