শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

চীনা দূতাবাস যে উপহার পাঠালো খালেদা জিয়ার জন্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৪, ২৮ জুন ২০২৩

চীনা দূতাবাস যে উপহার পাঠালো খালেদা জিয়ার জন্য

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উপহার সামগ্রী পাঠিয়েছে ঢাকার চীনা দূতাবাস। শুক্রবার (২৩ জুন) দূতাবাসের পক্ষ থেকে এসএফ ইন্টারন্যাশনাল কুরিয়ারের একটি গাড়িতে করে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে কয়েকটি প্যাকেটে ফল ও বিভিন্ন উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

 এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘কিছু প্যাকেট পাঠিয়েছে। তবে, কী পাঠিয়েছে জানি না।’
নাম না প্রকাশে অনিচ্ছুক বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের এক কর্মকর্তা বলেন, চীন এর আগেও ম্যাডামের জন্য উপহার পাঠিয়েছে। আজকে কিছু মৌসুমি ফল পাঠিয়েছে।

 প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষ্যে তাকে শুভেচ্ছা জানিয়ে উপহার সামগ্রী পাঠিয়েছিল ঢাকায় নিযুক্ত চীনা দূতাবাস। ওই সময়ে উপহার সামগ্রী দেওয়ার পাশাপাশি দূতাবাস কর্মকর্তারা খালেদা জিয়ার আরোগ্য কামনা করেন।