শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

বঙ্গবন্ধু ছিলেন বিশ্বের জননন্দিত নেতা : বস্ত্র ও পাট মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৫৭, ১৪ আগস্ট ২০২৩

বঙ্গবন্ধু ছিলেন বিশ্বের জননন্দিত নেতা : বস্ত্র ও পাট মন্ত্রী

 বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের জননন্দিত নেতা।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষ্যে আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভায় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 গোলাম দস্তগীর গাজী আরো  বলেন, জাতির পিতার ব্যক্তিত্বের কারণে বিশ্ব নেতাদের কাছে শ্রদ্ধার পাত্র ছিলেন। বঙ্গবন্ধুর মতো নেতা হাজার বছরে একজনই জন্মান।বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই বাংলা ভাষায় কথা বলতে পারছি, স্বাধীন দেশে বাস করছি।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে স্বাধীন  দেশ উপহার দিয়েছেন আর তাঁর কন্যা শেখ হাসিনা দেশকে সর্বক্ষেত্রে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

 তিনি বলেন,  দেশি ও আন্তর্জাতিক সব ষড়যন্ত্র আর নানা প্রতিকূলতাকে মোকাবিলা করে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার  নেতৃত্বে  দেশ এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। দেশ উন্নত ও সমৃদ্ধি পথে এগিয়ে যাবে।

 অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন ।