বুধবার,

০৭ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ২২ ১৪২৯

XFilesBd

ব্রেকিং

বিএনপির বিশৃঙ্খলা ঠেকাতে সতর্ক থাকবে নেতাকর্মীরা: কাদের মানুষ বেশি দেখানোর জন্য পল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন: জানুয়ারিতে ভোট; চলতি সপ্তাহেই তফসিল দেশ অস্থিতিশীল করতে চাইলে ভুল করবেন: বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি: ডিএমপি কমিশনার

গাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত ২

 গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:০১, ২২ নভেম্বর ২০২২

গাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত ২

গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে টঙ্গী-ভৈরব রেল সড়কের খঞ্জনা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন ভেটেরিনারি চিকিৎসক আমিনুল ইসলাম প্রিন্স (৪০) ও বিক্রয় প্রতিনিধি আহসান হাবীব তারেক (৩৮)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আমিনুল ইসলাম প্রিন্স আমান ফিড লিমিটেডের ভেটেরিনারি চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ১৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়।

আহসান হাবীব তারেক নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার নিতাই ইউনিয়নের কুরবানিপাড়া এলাকার শাজাহান আলীর ছেলে। তিনি কেমিন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারেক মারা যান এবং চিকিৎসক প্রিন্স গুরুতর আহত হন। আহত প্রিন্সকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করেন। পথেই তিনি মারা যান।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, বিকেলে ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঢাকা নেয়ার পথে আরেকজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। সার্বিক বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।