মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

গাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত ২

 গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৮:০১, ২৩ নভেম্বর ২০২২

গাজীপুরে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত ২

গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে টঙ্গী-ভৈরব রেল সড়কের খঞ্জনা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন ভেটেরিনারি চিকিৎসক আমিনুল ইসলাম প্রিন্স (৪০) ও বিক্রয় প্রতিনিধি আহসান হাবীব তারেক (৩৮)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আমিনুল ইসলাম প্রিন্স আমান ফিড লিমিটেডের ভেটেরিনারি চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ১৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়।

আহসান হাবীব তারেক নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার নিতাই ইউনিয়নের কুরবানিপাড়া এলাকার শাজাহান আলীর ছেলে। তিনি কেমিন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারেক মারা যান এবং চিকিৎসক প্রিন্স গুরুতর আহত হন। আহত প্রিন্সকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করেন। পথেই তিনি মারা যান।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, বিকেলে ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঢাকা নেয়ার পথে আরেকজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। সার্বিক বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।