সোমবার,

২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

আওয়ামী লীগ সভাপতির মৃত্যুতে স্পিকারের শোক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৯, ২৯ জুলাই ২০২৩

আওয়ামী লীগ সভাপতির মৃত্যুতে স্পিকারের শোক

 ঢাকা, ২৮ জুলাই, ২০২৩ (বাসস) : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ৮ নং রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম চৌধুরী নান্নুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 

 রেজাউল করিম চৌধুরী নান্নু অসুস্থতা জনিত কারণে ২৭ জুলাই, বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক ৬টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 স্পিকার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।