শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

খোকসায় গাঁজা চাষী ঘরজামাইয়ের কান্ড!

রঞ্জন ভৌমিক, খোকসা কুষ্টিয়া

প্রকাশিত: ০৫:৩২, ২৭ সেপ্টেম্বর ২০২৩

খোকসায় গাঁজা চাষী ঘরজামাইয়ের কান্ড!

নিজ শ্বশুরবাড়ি গোয়াল ঘরের পাশে গাঁজার গাছ রোপন ও পরিচর্যা করার অপরাধে মোঃ আব্দুর রউফ (৪১) নামে এক কৃষককে গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুর রউফ ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার দোহার গ্রামের খোরশেদ আলীর ছেলে। 

 

গত দুই বছর আগে শ্বশুর বাড়ি খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের মোঃ আমজাদ আলীর বাড়িতে ঘর জামাই হিসাবে কৃষিকাজ করেন। কৃষি কাজের আড়ালে নিজ বাড়ির আঙিনায় গাঁজা চাষ করার অপরাধে খোকসা থানার টহল পুলিশের একটি টিম মঙ্গলবার বেলা ১২ টার সময় গাঁজার গাছ সহ অভিযুক্ত আব্দুর রউফকে গ্রেফতার করা হয়। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা হাবিবুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত আব্দুর রউফকে গ্রেফতার করা হয়েছে । এ ব্যাপারে খোকসা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে । যাতায়াতের সুবিধার্থে মহাসড়ক পাশে থাকায় খোকসা শিমুলিয়া ইউনিয়নে অপরাধ প্রবণতা বর্তমানে বেশি মাথা চাড়া দিয়ে উঠেছে বলে এলাকাবাসী জানায় ।