সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

খোকসায় আগামীকাল থেকে ৩ দিনের নাম যজ্ঞ 

রঞ্জন ভৌমিক 

প্রকাশিত: ০৯:৩৪, ১৬ নভেম্বর ২০২৩

খোকসায় আগামীকাল থেকে ৩ দিনের নাম যজ্ঞ 

কুষ্টিয়ার খোকসায় আগামীকাল থেকে শুরু হচ্ছে ২৪ প্রহরব্যাপী অখন্ড শ্রী শ্রী তারক ব্রহ্ম-মহানাম যজ্ঞ অনুষ্ঠান। খোকসা ঐতিহ্যবাহী কালী পূজা মন্দির প্রাঙ্গনে মহাপ্রভুর প্রেমাদর্শে উদ্বুদ্ধ হয়ে ১৪ তম বর্ষে পদার্পণ করেছে এই মহানাম যজ্ঞ । 

আগামীকাল বৃহস্পতিবার , শুক্রবার এবং শনিবার চলবে অখন্ড নাম সংকীর্তন । রবিবার কুঞ্জ ভঙ্গ, নগর সংকীর্তন,শ্রী শ্রী মহা প্রভুর ভোগ মহোৎসব এবং ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ । এবারে মহানাম যজ্ঞ অনুষ্ঠানে অমৃত নাম সুধা পরিবেশন করবেন রঘুনাথ জিউ সম্প্রদায় মাদারীপুর, স্বর্গ সুধা সম্প্রদায় খুলনা, বাবা বিশ্বনাথ সম্প্রদায় সাতক্ষীরা, নন্দদুলাল সম্প্রদায় কিশোরগঞ্জ, ভক্ত হরিদাস সম্প্রদায় যশোর ও শ্রী গুরু সম্প্রদায় রাজবাড়ী । খোকসা কালী পূজা মন্দির মহানাম যজ্ঞ কমিটির সভাপতি অধ্যাপক সুপ্রভাত মালাকার এবং সচিব অধ্যাপক দুলাল চন্দ্র বিশ্বাস নাম যজ্ঞ অনুষ্ঠান উপলক্ষে সবাইকে আমন্ত্রণ ও শুভেচ্ছা জানিয়েছেন ।