বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

|

বৈশাখ ১৮ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

সেনাপ্রধানের কক্সবাজার এরিয়ায় মোতায়েনকৃত সেনাবাহিনীর কার্যক্রম পরিদর্শন

প্রকাশিত: ০৭:১৯, ৭ জানুয়ারি ২০২৪

সেনাপ্রধানের কক্সবাজার এরিয়ায় মোতায়েনকৃত সেনাবাহিনীর কার্যক্রম পরিদর্শন

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ‘ইন এইড টু দি সিভিল পাওয়ার’ এর আওতায় অসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের জন্য কক্সবাজার এরিয়ায় মোতায়েনকৃত সেনাবাহিনীর কার্যক্রম পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি মোতায়েনকৃত সেনা সদস্যদের কার্যক্রম সরেজমিনে প্রত্যক্ষ করার পাশাপাশি কর্তব্যরত সেনাসদস্যদের সাথে মতবিনিময় করেন ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এসময় জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া ছাড়াও সেনাসদরের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘ইন এইড টু দি সিভিল পাওয়ার’ এর আওতায় গত ০৩ জানুয়ারি ২০২৪ তারিখ হতে অসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের জন্য দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।