বুধবার,

০৮ মে ২০২৪

|

বৈশাখ ২৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

মুন্সীগঞ্জের মাছ ভর্তি পিকআপ উল্টে নিহত ২

প্রকাশিত: ০৫:৫৬, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

মুন্সীগঞ্জের মাছ ভর্তি পিকআপ উল্টে নিহত ২

জেলার শ্রীনগর উপজেলার হাসাড়ায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মাছ ভর্তি পিকআপ উল্টে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।   মঙ্গলবার দুপুরে হাঁসাড়া হাইওয়ে থানার বিপরীত পাশে ঢাকাগামী লেনে মাছ পরিবহনকারী(ঢাকা মেট্রো ১৯-৭৮১৭) ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সার্ভিস রোডে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. হাফেজ (৪৫) ও মো. শহিদুল (৪২)। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন মাছ ব্যবসায়ী। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনায় গুরুতর আহত হয় পিকআপে থাকা সাতজন। তাদের দ্রুত উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আকলিমা রৌশন জানান, আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।