সোমবার,

২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

গুলিস্তান থেকে চোরাইকৃত মোবাইলসহ ৫ জন আটক

প্রকাশিত: ২১:১৬, ৭ জুলাই ২০২৪

আপডেট: ২১:১৭, ৭ জুলাই ২০২৪

গুলিস্তান থেকে চোরাইকৃত মোবাইলসহ ৫ জন আটক

রাজধানীর গুলিস্তান এলাকা থেকে বিপুল পরিমান চোরাইকৃত মোবাইলসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের নিকট থেকে বিভিন্ন  ব্রান্ডের ১৭০ পিস মোবাইল উদ্বার  করা হয়। 

র‌্যাব সূত্র জানিয়েছে গতকাল শুক্রবার রাত  আনুমানিক ৮ টার র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর শাহবাগ থানার গুলিস্তান নগর ভবনের মেইন গেইটের উত্তর পাশে ওসমানী উদ্যান এলাকায় একটি অভিযান চালিয়ে তাদের আটক করে।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) এম. জে. সোহেল এসব তথ্য জানান। তিনি জানান, আটক ব্যক্তিরা হলো, মোঃ খোকন (৪৫), মোঃ হারুন (৪০), আব্দুর রহমান (২২), নেহাল রহমান সবুজ (৩০) ও কামাল হোসের (২৮)।

রাজধানী ঢাকার চকবাজার, মুগদা, চাঁদপুর, নারায়নগঞ্জের ফতুল্লা ও পটুয়াখালীর  গলাচিপা থানা এলাকায় তাদের গ্রামের বাড়ি  বলে জানা যায়। অভিযানকালে তাদের নিকট থেকে চোরাইকৃত ১৬৩টি মোবাইল ফোন ও ৭টি ট্যাব উদ্ধার করা হয়। 

আটককৃত বিভিন্ন ব্যান্ডের পুরাতন ব্যবহৃত মোবাইল ফোন ও ট্যাবের আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ লক্ষ টাকা।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গেছে,  গ্রেফতারকৃত ব্যক্তিরা মোবাইল চোরাকারবারি চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ চোর ও ছিনতাইকারীদের কাছ থেকে চোরাই মোবাইল ও ট্যাব ক্রয় করে রাজধানীর গুলিস্তানসহ বিভিন্ন এলাকায় বিক্রি  করে আসছিল।

তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরসহ  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।