শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নতুন দুই গান নিয়ে আসছেন বৃষ্টি দোলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫:৪৬, ২৪ নভেম্বর ২০২২

নতুন দুই গান নিয়ে আসছেন বৃষ্টি দোলা

নতুন দুটি গান নিয়ে আসছেন তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী বৃষ্টি দোলা। সম্প্রতি নিজের গাওয়া দুটি মৌলিক গানের ভিডিওতে মডেল হিসেবেও কাজ করেছেন নিজেই। 

গান দুটি হলো- রনক রায়হানের কথা ও সুরে ‘প্রেমের বরশী’ এবং রাসেলের কথা ও সুরে ‘মন শিকারী’। এর সঙ্গীত আয়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। গান দুটির ভিডিও চিত্র ধারন করেছেন সানি খান এবং  নির্মাণ করেছেন এ বাবুল।  

গান দুটি ও ভিডিও নিয়ে বৃষ্টি দোলা বলেন, প্রথমবারের মতো নিজের গানে নিজেই মডেল হিসেবে কাজ করেছি। ফলে ভালো লাগাটা একটু আলাদা। তাছাড়াও গান দুটো একটু ভিন্ন রকম। আশা করি, আমার নতুন গান দুটি সবার পছন্দ হবে। 

তিনি আরো বলেন, গান নিয়ে অনেক বড়ো পরিকল্পনা আছে। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।  

নির্মাতা এ বাবুল বলেন, সুর ও সংগীত মিলিয়ে বেশ ভালো দুটি গান হয়েছে। কথার সঙ্গে মিল রেখেই গান দুটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। কক্সবাজার সৈকতে বিভিন্ন মনোরম লোকেশনে গান দুটির দৃশ্য ধারণ শেষ করেছি। আশা করছি, শ্রোতা-দর্শকদের খুব ভালো লাগবে।