শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ফের বাবা হলেন রিয়াজ

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ০৬:৪২, ২৮ নভেম্বর ২০২২

ফের বাবা হলেন রিয়াজ

ঢাকাই সিনেমার চিত্রনায়ক রিয়াজ আহমেদ। অসংখ্য ব্যবসাসফল সিনেমা ভক্তদেরকে উপহার দিয়েছেন তিনি। নতুন খবর হলো, পুত্র সন্তান হওয়ার সুখবর জানালেন এই নায়ক।

শনিবার (২৬ নভেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক থেকে এই খবরটি শেয়ার করেন তিনি। জানা যায়, গত সপ্তাহে রিয়াজ-তিনার পুত্রসন্তান পৃথিবীতে আসে। পোস্টে তিনি লিখেছেন, আল্লাহ পাকের রহমতে আমাদের পরিবারের নতুন সদস্য আরিজ সিদ্দিকী। আপনাদের দোয়া কামনায়। অন্যদিকে তার স্ত্রী মুশফিকা খান তিনা লেখেন, আলহামদুলিল্লাহ, আমাদের আব্বাজান। আমিরার ভাইজান। সবার দোয়া কামনায়।

পরবর্তীতে রিয়াজ গণমাধ্যমকে জানান, আমাদের পরিবার পূর্ণতা পেল। গত সপ্তাহে রাজধানীর স্কয়ার হাসপাতালে ছেলের জন্ম হয়। মা ও সন্তান দুজনই ভালো আছেন। আল্লাহর কাছে শুকরিয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন। প্রসঙ্গত, ২০০৭ সালের ২২ নভেম্বর মডেল তিনার বাগদান সারেন রিয়াজ। একই বছরের ১৮ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের প্রায় আট বছর পর ২০১৫ সালের ৩০ মে প্রথমবার বাবা-মা হন তারা। মেয়ের নাম রাখেন আমীরা সিদ্দিকী। বর্তমানে তার বয়স সাত।