বুধবার,

০১ ফেব্রুয়ারি ২০২৩

|

মাঘ ১৮ ১৪২৯

XFilesBd

ব্রেকিং

বিএনপির বিশৃঙ্খলা ঠেকাতে সতর্ক থাকবে নেতাকর্মীরা: কাদের মানুষ বেশি দেখানোর জন্য পল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন: জানুয়ারিতে ভোট; চলতি সপ্তাহেই তফসিল দেশ অস্থিতিশীল করতে চাইলে ভুল করবেন: বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি: ডিএমপি কমিশনার

ফের বাবা হলেন রিয়াজ

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: ১৯:৪২, ২৭ নভেম্বর ২০২২

ফের বাবা হলেন রিয়াজ

ঢাকাই সিনেমার চিত্রনায়ক রিয়াজ আহমেদ। অসংখ্য ব্যবসাসফল সিনেমা ভক্তদেরকে উপহার দিয়েছেন তিনি। নতুন খবর হলো, পুত্র সন্তান হওয়ার সুখবর জানালেন এই নায়ক।

শনিবার (২৬ নভেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক থেকে এই খবরটি শেয়ার করেন তিনি। জানা যায়, গত সপ্তাহে রিয়াজ-তিনার পুত্রসন্তান পৃথিবীতে আসে। পোস্টে তিনি লিখেছেন, আল্লাহ পাকের রহমতে আমাদের পরিবারের নতুন সদস্য আরিজ সিদ্দিকী। আপনাদের দোয়া কামনায়। অন্যদিকে তার স্ত্রী মুশফিকা খান তিনা লেখেন, আলহামদুলিল্লাহ, আমাদের আব্বাজান। আমিরার ভাইজান। সবার দোয়া কামনায়।

পরবর্তীতে রিয়াজ গণমাধ্যমকে জানান, আমাদের পরিবার পূর্ণতা পেল। গত সপ্তাহে রাজধানীর স্কয়ার হাসপাতালে ছেলের জন্ম হয়। মা ও সন্তান দুজনই ভালো আছেন। আল্লাহর কাছে শুকরিয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন। প্রসঙ্গত, ২০০৭ সালের ২২ নভেম্বর মডেল তিনার বাগদান সারেন রিয়াজ। একই বছরের ১৮ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের প্রায় আট বছর পর ২০১৫ সালের ৩০ মে প্রথমবার বাবা-মা হন তারা। মেয়ের নাম রাখেন আমীরা সিদ্দিকী। বর্তমানে তার বয়স সাত।