বুধবার,

১৯ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ভালোবাসা দিবসে মুমুর বিশেষ মৌলিক গান ”ভালোবাসি”

প্রকাশিত: ২২:৫৪, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২২:৫৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

ভালোবাসা দিবসে মুমুর বিশেষ মৌলিক গান ”ভালোবাসি”

এবারের ভালোবাসা দিবসে মুক্তি পেলো মৌমিতা মুমুর রোমান্টিক ধাঁচের মৌলিক গান "ভালোবাসি"। এ প্রজন্মের নন্দিত সঙ্গীতশিল্পী সুকন্যা মজুমদার এর লেখা ও সুরে ভিন্নধর্মী এ গানটির সঙ্গীতায়োজন করেছেন তিনি নিজেই ও প্রখ্যাত গীতিকার সুরকার তানভীর আলম সজীব। গানটির মিউজিক ভিডিও সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইউসুফ আহমেদ খান এবং কাজী রাফি।

১৪ ফেব্রুয়ারি মৌমিতা মুমুর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই গানটি প্রকাশের পর বেশ প্রশংসা কুড়াচ্ছে।

২০২২ সালে মাছরাঙা চ্যানেল অনুষ্ঠিত মিউজিক্যাল রিয়ালিটি শো স্কয়ার সুরের সেরার প্রথম রানার আপ ছিলেন মৌমিতা মুমু। তার গানের হাতেখড়ি ছায়ানটের লোকসঙ্গীতের শিক্ষক এবং বাংলাদেশ বেতারের সাবেক মহাপরিচালক বাবা নারায়ন চন্দ্র শীল এবং মা নীপা সরকারের হাতে।

ছয় বছর বয়স থেকে গানের পথ চলা শুরু, স্টেজ পারফরম্যান্স এ হারমোনিয়াম এর নাগাল না পাওয়ায় টুলে দাঁড়িয়ে প্রথম গান গাওয়া। এরপর ছায়ানটে নজরুল সঙ্গীতে প্রাতিষ্ঠানিক শিক্ষা এবং নজরুল ইনস্টিটিউট থেকে উচ্চতর বিশেষ ডিপ্লোমা সার্টিফিকেট সম্পন্ন করেন। কিছুদিন আগে হয়ে যাওয়া সুরের সেরা জুনিয়র এর অডিশন রাউন্ডের বিচারকের দায়িত্ব পালন করেন। বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত শিল্পী মুমু, পাশাপাশি বিভিন্ন বেসরকারি চ্যানেল ও গান করেন তিনি ।

নতুন গান প্রসঙ্গে মৌমিতা মুমু বলেন- ‘মৌলিক একটি গানের সাথে ভিডিও করার পরিকল্পনা অনেক দিনের। এর আগের আমার মৌলিক গান ছিল ,কিন্তু এটিই প্রথম মিউজিক ভিডিও। গানের কথাগুলো আমাকে স্পর্শ করেছে। আশা করি গান দর্শকেরও ভালো লাগবে’। সামনের দিনগুলোতে আরও নতুন গান নিয়ে আসার পরিকল্পনা কথা জানান তিনি।