শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে টাস্কফোর্স গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৬, ২৬ জুলাই ২০২৩

আপডেট: ১০:১৮, ২৬ জুলাই ২০২৩

ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে টাস্কফোর্স গঠন

 ডেঙ্গু মোকাবিলায় কাউন্সিলরকে আহবায়ক করে প্রতিটি ওয়ার্ডে টাস্কফোর্স কমিটি গঠন করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। 

 ডিএনসিসি'র সকল ওয়ার্ডে প্রতি শনিবার ও বুধবার ডেঙ্গু মোকাবিলায় কার্যক্রম গ্রহণের জন্য ৭ সদস্য বিশিষ্ট টাস্কফোর্স কমিটি গঠন করে আজ মঙ্গলবার সন্ধ্যায় ডিএনসিসি'র সচিব মাসুদ আলম ছিদ্দিকের স্বাক্ষরিত একটি অফিস আদেশ জারি করা হয়।

 আদেশে উল্লেখ করা হয়, টাস্কফোর্স কমিটির দায়িত্ব হবে মশার সম্ভাব্য প্রজনন স্থলের তালিকা প্রস্তুতকরণ, যেমন-নির্মাণধীন ভবন, সুউচ্চ ভবন, টিনসেড বাড়ি, সরকারি অফিস, বেসরকারী অফিস, শিক্ষা প্রতিষ্ঠান, শপিংমল, মার্কেট, হোস্টেল, ছাদ বাগান, পরিত্যক্ত বাড়ি, জলাশয়, ড্রেন, খোলাবাজার ইত্যাদি। লার্ভা সনাক্তকরণ ও ধ্বংস করা এবং তালিকা প্রস্তুতকরণ। ডেঙ্গু রোগীর তালিকা প্রস্তুতকরণ এবং ডাটা এন্ট্রি।