সোমবার,

২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

জাতির পিতার প্রতিকৃতিতে প্রেসক্লাবের শ্রদ্ধা ও রক্তদান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩০, ১৬ আগস্ট ২০২৩

জাতির পিতার প্রতিকৃতিতে প্রেসক্লাবের শ্রদ্ধা ও রক্তদান কর্মসূচি

 জাতীয় শোক দিবসে উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় প্রেসক্লাব। দিবসটি  উপলক্ষে সাংবাদিকদের পক্ষ থেকে আর্ত মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

 জাতীয় শোক দিবসে উপলক্ষে আজ সকালে প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং পরে ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় আর্ত মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়। 

 এ সময় বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল,বিএফইউজের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল, বীরমুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভূঁইয়া, আবদুল জলিল ভূঁইয়া, মধুসুদন মন্ডল, খায়রুজ্জামান কামাল, রেজোয়ানুল হক রাজা, মো. আশরাফ আলী, শাহেদ চৌধুরী, কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দীকি সোমা, কল্যাণ সাহা ও জুলহাস আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

 ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত জাতীয় শোক দিবসকে শোককে শক্তিতে পরিণত করার লক্ষে আর্ত মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে  অংশ নেয়ায় ক্লাব সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।