শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

বংশাল পুলিশ ফাঁড়ির দ্বিতল ভবনটি হেলে পড়েছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৭:১২, ১ জুলাই ২০২৩

বংশাল পুলিশ ফাঁড়ির দ্বিতল ভবনটি হেলে পড়েছে

 ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডের বংশালে দ্বিতল একটি ভবন আজ হেলে পড়েছে বলে জানা গেছে। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দুর্যোগ মোকাবেলায় গঠিত জরুরি পরিচালন কেন্দ্র এ কথা জানিয়েছে।

 সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর এবং করপোরেশনের পরিচ্ছন্নতা পরিদর্শক দুর্ঘটনাস্থল পৌঁছেছেন।
হেলে পড়া ভবনটি পুলিশ ফাঁড়ি হিসেবে ব্যবহৃত হয়ে আসছিল। পুলিশ ফাঁড়িতে অবস্থান করা পুলিশ সদস্যরা ইতোমধ্যে পাশের আরেকটি টিনশেড ভবনে অবস্থান নিয়েছেন বলেও ডিএসসিসির জরুরি পরিচালন কেন্দ্র জানিয়েছে।

 দুই ভবনের মাঝখানের যে চলাচলের পথ রয়েছে সেটি বন্ধ করে যে দেয়া হয়েছে এবং সেখানে জনগণের চলাচল নিয়ন্ত্রণ করতে ইতোমধ্যে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান।