সোমবার,

২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বেড়েছে গাড়ির চাপ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩৮, ২৮ জুন ২০২৩

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বেড়েছে গাড়ির চাপ

 ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ বেড়েছে। এই সড়কে ঈদে ঘরমুখো মানুষের চলাচল বৃদ্ধি পাওয়ায় ধীরগতিতে চলছে যানবাহন। কয়েকদিনের জন্য কর্মস্থল ত্যাগ করে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঘরমুখো মানুষ ছুটছেন নিজ নিজ গ্রামের বাড়ি। 

 বাসস’র টাঙ্গাইল সংবাদদাতা সরেজমিনে মঙ্গলবার দুপুরে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের বাসস্ট্যান্ড, সেতু পূর্ব গোল চত্বর ও জোকারচর বাসস্ট্যান্ড ঘুরে ঘরমুখো মানুষের বাড়ি ফেরার এমন চিত্র দেখতে পান। 

 এছাড়া মহাসড়কে দূরপাল্লার মোটরসাইকেল আরোহীদের চলাচল করতে দেখা গেছে। জানা যায়, বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত ১৩ কিলোমিটার এলাকাজুড়ে উত্তরবঙ্গগামী পরিবহনের দীর্ঘ লাইনে ধীরগতিতে স্থবির হয়ে পড়ে যানবাহন। পরে আস্তে আস্তে যানবাহন চলাচল অনেকটা স্বাভাবিক হতে শুরু করে। 

 এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) জাহিদ হাসান বলেন, এলেঙ্গা থেকে সল্লা পর্যন্ত কোন যানজট নেই। বৃষ্টির কারণে সল্লা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজা ও সেতুর ওপরে পরিবহনের চাপ রয়েছে এবং ধীরগতিতে চলাচল করছে। আশা করছি স্বাভাবিক হয়ে আসবে। সড়কে যাতে যানজট না হয়  সেজন্য  আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিরলসভাবে কাজ করছেন।