শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

পলাতক খুনীদের দেশে ফিরিয়ে আনতে হবে : মতিয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩৩, ২০ আগস্ট ২০২৩

পলাতক খুনীদের দেশে ফিরিয়ে আনতে হবে : মতিয়া চৌধুরী

 সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, এমপি বলেছেন, বিদেশে পলাতক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের দেশে ফিরিয়ে আনতে সকলকে আরো বেশি সোচ্চার হতে হবে। পলাতক খুনীদের আইনের আওয়তায় এনে বিচারের রায় কার্যকরের ব্যবস্থা করতে হবে।
 
 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কার্যালয়ে মহিলা শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 সংগঠনের সভাপতি সুরাইয়া আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, সংগঠনের কার্যকরী সভাপতি বেগম শামসুন নাহার ভুঁইয়া এমপি প্রমুখ।

 বেগম মতিয়া চৌধুরী আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী খুনী চক্র আবারো নানা যড়যন্ত্র করছে। তাদের প্রতিহত ও প্রতিরোধ করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে।

 সুজিত রায় নন্দী বলেন, যারা জাতির পিতা ও তার পরিবারকে হত্যা করেছে এবং যারা তাদেরকে রাজনীতিতে পুনর্বাসন করেছে তাদের চিহ্নিত করতে হবে। 
তিনি বলেন, আগামী নির্বাচনে আবার নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।  

 বেগম শামসুন নাহার, এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীরা আবার মাথা চাড়া দিয়ে ওঠছে। তাদের প্রতিহত ও প্রতিরোধ করতে শ্রমিক লীগের নেতা কর্মীরা রাজপথে আছে এবং থাকবে।