বুধবার,

১৯ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা

প্রকাশিত: ০০:৫৫, ২ সেপ্টেম্বর ২০২৩

মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা

সারাদেশের বিভিন্ন জেলা,  উপজেলা ও ইউনিয়ন থেকে আগত বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা ইতোমধ্যই সমাবেশে যোগ দিতে শুরু করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এই সমাবেশ শুরু হবে বিকেল ৩ টায়। সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

বিকেল ৩টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১২টার আগেই দেখা গেছে, ছাত্রলীগের নেতাকর্মীরা সমাবেশস্থলে প্রবেশ করছেন। উদ্যানের রমনা কালী মন্দির গেট, বাংলা একাডেমির সামনের গেট ও টিএসসির গেট দিয়ে ছোট ছোট মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশ স্থলে প্রবেশ করছেন।

সরেজমিন ঘুরে দেখা যায়, বেলা সাড়ে ১১টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে কয়েক হাজার শিক্ষার্থী কালী মন্দিরের গেট দিয়ে উদ্যানে প্রবেশ করেন। এ ছাড়া ঢাকা মহানগরের বিভিন্ন ইউনিটসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরাও ছোট ছোট মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করছেন।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহাসিন হলের মাঠ, জগন্নাথ হল, কেন্দ্রীয় শহীদ মিনার, বাংলাদেশ সচিবালয়, জাতীয় প্রেসক্লাব, দোয়েল চত্ত্বর, টিএসসির আশেপাশে নেতাকর্মীদের ছোট ছোট মিছিল নিয়ে অবস্থান করতেও দেখা যায়।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বলেন, আমরা আমাদের ক্যাম্পাস থেকে কয়েক হাজার শিক্ষার্থী নিয়ে সমাবেশ স্থলে যোগ দিয়েছি। ছাত্রলীগের মহাসমাবেশকে সফল করতেই আমাদের ইউনিটের সকল নেতাকর্মী একযোগে সমাবেশে অংশগ্রহণ করেছে।