বুধবার,

১৯ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

খোকসায় সন্ত্রাসীরা ভেঙেছে সন্ত্রাসীর পা

খোকসা প্রতিনিধি 

প্রকাশিত: ০৬:০১, ৩০ সেপ্টেম্বর ২০২৩

খোকসায় সন্ত্রাসীরা ভেঙেছে সন্ত্রাসীর পা

কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রামে কথিত প্রেমিকের বাড়ি থেকে ডেকে নিয়ে একাধিক মামলার আসামি আবুল কালাম আজাদের দুই পা ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা । 

আহত আবুল কালাম আজাদ (৫৫) উপজেলার শিমুলিয়া ইউনিয়নের মানিককাট গ্রামের মৃত আব্দুল জলিল শেখের ছেলে। এ ব্যাপারে রাতেই পুলিশী বিশেষ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে।  গ্রেপ্তারকৃতরা হল রতন খা (৫৫), টুটুল খা ,(৩০) ও মুজাহিদ খা (২৭)। 
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চাকরি দেওয়ার নাম করে রতন খার ছেলের কাছ থেকে তিন লাখ টাকা নেয় অভিযুক্ত আবুল কালাম আজাদ ।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও এলাকাবাসী একাধিকবার গ্রাম্য সালিশ করলেও কোন সমাধান না হওয়ায় থানা পুলিশের মাধ্যমে সালিশ করার পরও সে টাকা না দেওয়ায় শুক্রবার রাত এগারোটার সময় মুখোশ ধারী সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র ও রড দিয়ে বেধড়ক মারপিট করে আবুল কালাম আজাদের দুই পা ভেঙ্গে কালিশংকরপুর খালের পাশের রাস্তায় ফেলে রেখে যায়। 

স্থানীয় এলাকাবাসী আহত আবুল কালাম আজাদকে  উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে আসেন। জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার  প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য রোগীকে রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালের প্রেরণ করেন। 
 
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোস্তফা হাবিবুল্লাহ জানান, ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 
উল্লেখ্য ,আহত আবুল কালাম আজাদের বিরুদ্ধে খোকসা থানায় হত্যা, ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা হয়েছে।