শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক পদে নিয়োগ পেলেন মামুন মুর্শেদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৩, ২৫ ডিসেম্বর ২০২১

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক পদে নিয়োগ পেলেন মামুন মুর্শেদ

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন কুষ্টিয়ার খোকসার আল মামুন মুর্শেদ। বুধবার (২২ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে। 

এর আগে তিনি একই কার্যালয়ে পরিচালকের (যুগ্মসচিব) দায়িত্ব পালনের পাশাপাশি দেশের জেলা-উপজেলায় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। 
আল-মামুন মুর্শেদ জয় কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে এবং খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্তর সহোদর। 

স্থানীয়রা জানায়, সরকারি বড় পদে দায়িত্ব পালনের পাশাপাশি এলাকায় সমাজসেবায় নানা অবদান রেখে চলেছেন। বিশেষ করে সরকারি মানবিক সেবা পেতে খোকসার মানুষের ভরসা আল-মুর্শেদ জয়। তার সহোদর আল-মাছুম শান্তর মাধ্যমে বিভিন্ন উৎসবে অসহায় মানুষদের আর্থিক সেবা দিয়ে থাকেন। 
তার এই অর্জনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শুভকামনা জানিয়েছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দন জানাতে দেখা গেছে। 

প্রসঙ্গত ২০০২ সালে ২০তম বিসিএসে সিভিল প্রশাসনে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন খোকসার এই কৃতী সন্তান। পর পরে দীর্ঘদিন তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পরিচালক পদে দায়িত্ব পালন করেন। তারপর মহাপরিচালক পদে তার এই পদোন্নতি দেয়া হলো।