বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ভোলায় ১০৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

প্রকাশিত: ০৫:১৭, ১৩ জুন ২০২৩

আপডেট: ০৫:১৭, ১৩ জুন ২০২৩

ভোলায় ১০৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

জেলার তজুমদ্দিন উপজেলায় ১০৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত এক অনুষ্ঠানে সংশ্লিষ্ট বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকদের হাতে এসব ল্যাপটপ তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মান্নান হাওলাদার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এ কে এম ফরিদউদ্দিন ও সাধারণ সম্পাদক এ একএম কলিমুল্লাহ প্রমুখ। পরে, সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন একইস্থানে ২০১৪ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত উপজেলার ৫৪ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা ও সদ্য নিয়োগপ্রাপ্ত ৮১ জন সহকারী শিক্ষকের নবীনবরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।