বুধবার,

১৯ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

আমার চোখে আজকের বাংলাদেশ শীর্ষক প্রতিযোগীদের পুরস্কার বিতরণ

নিজেস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৭:২৪, ১১ ডিসেম্বর ২০২৩

আমার চোখে আজকের বাংলাদেশ শীর্ষক প্রতিযোগীদের পুরস্কার বিতরণ

বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা নিয়ে দৈনিক এই দিনের আয়োজনে ‘আমার চোখে আজকের বাংলাদেশ’ শীর্ষক ভিডিও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি গণমাধ্যমের স্টুডিওতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় সারাদেশের এক হাজার প্রতিযোগী অংশ নেন। যারা দেশের প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা উন্নয়নের চিত্র তুলে ধরেন নিজেদের ভিডিও কনটেন্ট বানানোর মাধ্যমে। 

জমা পড়া এগারো’শ ভিডিও চিত্র যাচাইবাছাই করেন বিচারকমন্ডলী। এতে প্রথম স্থান অর্জন করেন ঢাকা থেকে ফারজানা রহমান টুম্পা, ২য় ও তৃতীয় স্থান অর্জন করেন রাঙামাটির কাওসার ও পটুয়াখালীর মালেক মিঠু। জেলাভিত্তিক ক্যাটাগরিতে প্রথম হওয়ার গৌরব অর্জন ৪২ জন। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী, দেশ রূপান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা মামুন, বরেণ্য অভিনেতা চঞ্চল চৌধুরী, ব্যারিস্টার মিতি সানজানা, বিশিষ্ট অভিনেতা ফজলুর রহমান বাবু, মীর সাব্বির, রূপায়ন গ্রুপের উপদেষ্টা আব্দুল গাফফার, অভিনেত্রী সোহানা সাবা, অহনা রহমান, চিত্রনায়ক সিয়াম আহমেদ, সোশ্যাল মিডিয়া একটিভিস্ট তৌহিদ আফ্রিদী, মিডিয়া ব্যক্তিত্ব ফারাবি হাফিজ ও দৈনিক এই দিনের সম্পাদক তৌহিদ হোসেন। 

আয়োজকরা বলেন, ভিডিও চিত্র নির্মাণ প্রতিযোগিতায় দেশের মানুষ সাড়া দিয়েছে। ফলে দেশের প্রত্যন্ত এলাকায় ঘটে যাওয়া উন্নয়নচিত্র উঠে এসেছে বহু জনের প্রামাণ্যচিত্রে। এমন আনুষ্ঠানিকতা ভবিষ্যতের বাংলাদেশকে বিশ্বের দরবারে অনন্য অসাধারণভাবে তুলে ধরবে।