বুধবার,

১৯ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নবনিযুক্ত প্রতিমন্ত্রীকে স্বাস্থ্যমন্ত্রীর ফুলেল শুভেচ্ছা 

প্রকাশিত: ০৬:৪৪, ৩ মার্চ ২০২৪

নবনিযুক্ত প্রতিমন্ত্রীকে স্বাস্থ্যমন্ত্রীর ফুলেল শুভেচ্ছা 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন আজ শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণলায়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা এমপি’কে  ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্য খাতের উন্নয়ন এবং সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার অঙ্গীকার করেন। 

নবনিযুক্ত স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা দেশের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন এবং সর্বসাধারণের নিকট স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট’র পরিচালক, চিকিৎসকবৃন্দ এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ’র (স্বাচিপ) নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।