বুধবার,

০৭ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ২২ ১৪২৯

XFilesBd

ব্রেকিং

বিএনপির বিশৃঙ্খলা ঠেকাতে সতর্ক থাকবে নেতাকর্মীরা: কাদের মানুষ বেশি দেখানোর জন্য পল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন: জানুয়ারিতে ভোট; চলতি সপ্তাহেই তফসিল দেশ অস্থিতিশীল করতে চাইলে ভুল করবেন: বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি: ডিএমপি কমিশনার

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪০, ২৬ ফেব্রুয়ারি ২০২১

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত

ছবি: সংগৃহিত

আজ শুক্রবার শাহজাহানপুর ও দুপচাঁচিয়া উপজেলার পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ছয়জন নিহত হয়েছেন।
শাহজাহানপুর উপজেলায় নিহত চারব্যক্তি হলেন সিএনজি-চালিত অটোরিকশার চালক উপজেলার মৃত জালালউদ্দিনের ছেলে শাহ জামাল (৩৪), উপজেলার ক্ষীতিস চন্দ্র দাসের পুত্র কালিদাস (৭২) এবং শেরপুর উপজেলার গোসাইবাড়ি গ্রামের মৃত গীরেন্দ্র নাথ মোহন্তের পুত্র সুদয় মোহন্ত (৪০) এবং নাদু মন্ডলের পুত্র মো. হারেস।
অন্যদিকে, দুপচাঁচিয়াতে উপজেলায় নিহত দু’জন হলেন- দুপচাঁচিয়ার মোড় গ্রামের আব্দুল কাদেরের পুত্র ইজিবাইকের চালক রাসেল (৩৫) এবং বেলাইল গ্রামের ফজলুর রহমানের পুত্র মুক্তার হোসেন (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার ভোরে জেলার শাহজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কে মাঝিরা ক্যান্টনমেন্ট চেকপোষ্টের সামনে বাসের ধাক্কায় সিএনজি-চালিত থ্রি-হুইলারের চালকসহ চারব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৫টায় শাওন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১১-৬৩৯৩) পেছন থেকে থ্রিহুইলারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন এবং গুরুতর অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।

জেলার শেরপুর হাইওয়ে পুলিশ ক্যম্পের পরিদর্শক বানাউল আনাম জানান, শুক্রবার ভোর সাড়ে ৫ টায় থ্রিহুইলারটি শেরপুর থেকে বগুড়ার দিকে আসছিল। পথিমধ্যে শাহজাহানপুর উপজেলার মাঝিরায় ক্যান্টনমেন্ট চেকপেষ্টের সামনে স্পিডব্রেকারের সামনে থ্রিহুইলারটি গতি কমালে বাসটি পেছন থেকে সেটিকে ধাক্কা দেয়।এতে থ্রিহুইলারটি ছিঁটকে যায় এবং ঘটনাস্থলেই সেটির চালক শাহ জামালসহ তিনযাত্রী নিহত হন। ঘটনাস্থলে নিহত যাত্রীরা হলেন শাহজাহানপুর উপজেলার কালিদাস, শেরপুর উপজেলার গোসাইবাড়ি গ্রামের সুদয় মোহন্ত। অন্যদিকে, গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাবার পথে শেরপুর উপজেলার টাউন কলোনীর মো. হারেস মারা যান।

পুলিশ পরিদর্শক বানাউল আনাম জানান, দুর্ঘটনায় নিহত ৪ জনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি-চালিত থ্রিহুইলারটি আটক করা হয়েছে।

এদিকে, জেলার দুপচাঁচিয়া উপজেলায় আজ শুক্রবার দুপুরে ট্রাক চাপায় ব্যাটারি-চালিত ইজিবাইকের চালকসহ দু’জন নিহত হয়েছেন।আজ দুপুর আড়াইটায় বগুড়া-নওগাঁ সড়কের কৃষিগাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন ইজিবাইকের চালক রাসেল এবং যাত্রী মুক্তার হোসেন।
বগুড়ার দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে পথিমধ্যে ইজিবাইকটি পেছন থেকে আসা ট্রাকটি ধাক্কা দেয়।এতে ইজিবাইক দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ইজিবাইক চালকসহ দু’জন নিহত হন।

তিনি জানান, ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।