শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

পরিকল্পনাকারীদের বিচারের আওতায় আনতে হবে: ড. সেলিম মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:৩৮, ১৫ আগস্ট ২০২৩

পরিকল্পনাকারীদের বিচারের আওতায় আনতে হবে: ড. সেলিম মাহমুদ

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার পরিকল্পনাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

 তিনি বলেন-বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার হলেও এদেশে যারা হত্যার পরিকল্পনা করেছিল, তাদের বিচার হয়নি। কয়েকজন খুনি এখনো বিদেশে পালিয়ে রয়েছে। এখানেও ষড়যন্ত্র রয়েছে।

 সোমবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল আহাদ গাজীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, মো. মনির হোসেন, আখতার হোসাইন, রেজাউল মাওলা হেলাল মুন্সী, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল।