শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ফেরিঘাটে বাসের চাকায় পিষ্ট কিশোর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫:৪৮, ৭ ফেব্রুয়ারি ২০২১

ফেরিঘাটে বাসের চাকায় পিষ্ট কিশোর

ছবি: সংগৃহিত

পটুয়াখালীর লেবুখালী ফেরিঘাটে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে রিয়াদ (১৭) নামে কুয়াকাটা ফেরত এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াদের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার ঝিকরহাটি এলাকায়। তার পিতার নাম আবুল হোসেন মোল্লা বলে জানা যায়।

স্থানীয়রা জানান, লেবুখালী ফেরিঘাট এলাকায় কুয়াকাটা থেকে একটি পর্যটক বাস বিশ্রামের জন্য রাস্তার পাশে দাঁড়ালে বাসের যাত্রী রিয়াদসহ কয়েকজন পর্যটক গাড়ি থেকে নামেন। একপর্যায়ে রাস্তা পারাপার হওয়ার সময় পেছন থেকে অপর একটি যাত্রীবাহী বাস রংসাইড ব্যবহার করে দ্রুতবেগে ফেরিঘাটে যাওয়ার সময় রিয়াদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। 

এদিকে দুর্ঘটনার খবর জানাজানির আগেই ঘাতক বাসটি ফেরি পার হয়ে চলে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দুমকি থানার ওসি মো. মেহেদী হাসান জানান, পরিবারের আবেদন ও জেলা প্রশাসকের অনুমতির পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের পিতা-মাতার কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।