শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

সবুজ হত্যা মামলার ঘাতকদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

ন্যাশনাল ডেস্ক

প্রকাশিত: ০৮:০৮, ৮ আগস্ট ২০২২

আপডেট: ০৮:১০, ৮ আগস্ট ২০২২

সবুজ হত্যা মামলার ঘাতকদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

ফরিদপুরের আলোচিত সবুজ হত্যা মামলার ঘাতকদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত সবুজ মোল্লার পিতা সহিদ মোল্লা, মা সাজেদা বেগম, নিহতের স্ত্রী ও নিহতের ভাই সিথিলসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

মানববন্ধনে জেলা ছাত্রলীগের সভাপতির গ্রেফতার চেয়ে সংহতি প্রকাশ করে জেলা ছাত্রলীগের বিভিন্ন নেতা-কর্মীরা। এ সময় বক্তব্যে তারা বলেন, ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান ও তার বোন জামাই জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও তার বাহিনী মিলে ফরিদপুর জেলায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে। তারই ধারবিাহিকতায় ছাত্রলীগ কর্মী সবুজকে নৃসংশভাবে হত্যা করে।সবুজ হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান বক্তারা।

পরে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি প্রেসক্লাব থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

উলেক্ষ্য, গত ৪ জুলাই শহরের বায়তুল আমান এলাকায় ছাত্রলীগ কর্মী সবুজকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা করে। এ মামলার আসামীরা এখনো ধরা ছোঁয়ার বাইরে।