বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

উদ্বোধন হলো মেট্রোরেল প্রধানমন্ত্রীকে বঙ্গবন্ধু পরিষদের অভিনন্দন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩০, ২৯ ডিসেম্বর ২০২২

উদ্বোধন হলো মেট্রোরেল প্রধানমন্ত্রীকে বঙ্গবন্ধু পরিষদের অভিনন্দন

  

মেট্রোরেল উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক।

বুধবার এক যুক্ত-বিবৃতিতে বাংলাদেশে উন্নয়নের নতুন মাইলফলক মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

বিবৃতিতে বলেন, বাঙ্গালির জন্য আজ এক আনন্দ ও ঐতিহাসিক দিন। পদ্মা সেতুর পর বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম যোগাযোগ উন্নয়ন প্রকল্প মেট্রোরেলের উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশের ইতিহাসে এক নতুন অধ্যায় যুক্ত হলো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কষ্ট লাঘবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবায়নের লক্ষ্যে জাতির ইতিহাসে নতুন নতুন চ্যালেঞ্জিং যাত্রা হাতে নিচ্ছেন, আর দেশ পাচ্ছে উন্নয়নের নতুন নতুন মাত্রা। শেখ হাসিনা কর্তৃক পুরোপুরি ডিজিটাল প্রযুক্তির এই মেট্রোরেল চালুর মাধ্যমে বাংলাদেশে অত্যাধুনিক গণপরিবহন ব্যবস্থার সূচনা হলো, যা ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য পদক্ষেপ। এ জন্য তাঁকে আন্তরিক অভিনন্দন।