শনিবার,

২৫ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ঢাকা সেনানিবাসে বিওএর কাযর্নিবাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:১৭, ১৯ জুলাই ২০২৩

আপডেট: ০৯:১৮, ১৯ জুলাই ২০২৩

ঢাকা সেনানিবাসে বিওএর কাযর্নিবাহী কমিটির সভা অনুষ্ঠিত

 অদ্য ১৮ জুলাই ২০২৩ তারিখ সন্ধ্যা ০৭:৩০ ঘটিকায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) এর কার্যনির্বাহী কমিটির ০২/২০২৩ নং সভা আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মাননীয় সেনাবাহিনী প্রধান এবং বিওএ'র সভাপতি জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। সভায় বিওএ'র সম্মানিত মহাসচিবসহ  ২৪ জন সদস্য উপস্থিত ছিলেন। সভাপতি মহোদয় ১৫ আগস্ট ১৯৭৫ এর কালরাত্রিতে নির্মমভাবে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদদের সশ্রদ্ধচিত্তে স্মরণ এবং মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা ও উপস্থিত সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়ে সভার কার্যক্রম আরম্ভ করেন। সভার উল্লেখযোগ্য সিদ্ধান্তসমূহ নিম্নরূপ:

১.গত ১ জুন ২০২৩ হতে ১৭ জুলাই ২০২৩ তারিখ পর্যন্ত যে সকল বরেণ্য ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ এবং বর্ষীয়ান ব্যক্তিবর্গ ইন্তেকাল করেছেন তাদের স্মরণে ও সম্মানে ০১ মিনিট নিরবতা পালন ও শোক প্রস্তাব গৃহীত হয়।

২.আগামী ২৩ সেপ্টেম্বর হতে ৮ অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত চীনের হ্যাংজু শহরে অনুষ্ঠিতব্য ১৯তম এশিয়ান গেমসে ৪টি দলগত খেলা ফুটবল (পুরুষ+মহিলা), ক্রিকেট (পুরুষ+মহিলা), কাবাডি (পুরুষ+মহিলা), হকি (পুরুষ) এবং ১৩টি ব্যক্তিগত খেলা (আরচ্যারী, এ্যাথলেটিকস, বক্সিং, ফেন্সিং, জিমন্যাস্টিকস, গলফ, কারাতে, সুইমিং, শ্যুটিং, দাবা, ভারোত্তোলন, ব্রিজ এবং তায়কোয়ানডো) মোট ১৭টি খেলায় বাংলাদেশ হতে দল প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

৩.আগামী ১৯ আগস্ট ২০২৩ তারিখে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ৪র্থ সাধারণ সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

৪. ২০২২-২০২৩ অর্থ বছরের বিওএ'র হিসাব নিরীক্ষা প্রতিবেদনটি সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।