বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

|

বৈশাখ ১৮ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ফকিরহাটে ট্রাকের ধাক্কায় নছিমন চালক নিহত

বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ০১:৩৮, ৬ আগস্ট ২০২২

ফকিরহাটে ট্রাকের ধাক্কায় নছিমন চালক নিহত

বাগেরহাটের ফকিরহাটে গরুবাহী একটি নছিমনে ট্রাকের ধাক্কায় নছিমন চালক নিহত ও দুই গরুর ব্যাপারী আহত হয়েছেন। দুর্ঘটনায় নছিমনে থাকা পাঁচটি গরুও মারা গেছে।

শুক্রবার (৫ আগস্ট) সকাল ছয়টার দিকে বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাটের পাগলা-শ্যামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, নিহত নছিমন চালক ফজর আলী শেখ চিতলমারীর রাশাশিয়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। 

দুর্ঘটনার খবর পেয়ে মোল্লাহাট হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। তবে দুর্ঘটনা ঘটানো ট্রাকটিকে আটক করতে পারেনি তারা।  

হাইওয়ে পুলিশ জানায়, সকালে চিতলমারী থেকে ছয়টি গরু নছিমনে নিয়ে বেতাগা পশুরহাটে যাচ্ছিলেন দুই গরুর ব্যাপারী। পাগলা-শ্যামনগর এলাকায় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে গরুবোঝাই নছিমনটির। এতে গরুবোঝাই নছিমনটি সড়কের পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় নছিমন চালক ফজর আলী শেখ। 

হাইওয়ে পুলিশ আরও জানায়, দুর্ঘটনায় আহত গরুর ব্যাপারী আব্দুল হক সরদার ও তার ছেলে শাহাদাৎ সরদারকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ফকিরহাট মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।