বুধবার,

০৮ মে ২০২৪

|

বৈশাখ ২৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নওগাঁয় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, স্বামী-স্ত্রী নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ০৪:৫৯, ১৪ আগস্ট ২০২২

নওগাঁয় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, স্বামী-স্ত্রী নিহত

নওগাঁর মহাদেবপুরে প্রাইভেটকার খাদে পড়ে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে মহাদেবপুরের বলিহার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাঁরা দিনাজপুরের দিকে যাচ্ছিলেন।

নিহতরা হলেন—নওগাঁর মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কুলিহার গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩০) ও তাঁর স্ত্রী জিনিয়া আক্তার (২৬)। জিনিয়া গর্ভবতী ছিলেন।

নওগাঁর মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, শিমুল হোসেন ও তাঁর গর্ভবতী স্ত্রী জিনিয়া আক্তারকে সঙ্গে নিয়ে নিজেই প্রাইভেটকার চালিয়ে দিনাজপুরে যাচ্ছিলেন। দুপুরের দিকে মহাদেবপুরের বলিহারে একটি ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারান তিনি। পরে প্রাইভেটকারটি পাশের একটি খাদে পড়ে যায়। এরপর স্থানীয়রা তাঁদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

ওসি আজম আরও জানান, নিহত শিমুলের পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।